আসুন কবিতা বিক্রির মহোৎসবে যোগ দেই। পসরা সাজাই ধনী ও গরিব কবিতা। বোকা ও বুদ্ধিমান কবিতা। সরল ও গরল কবিতা। উজাড় ও ভরপুর কবিতা। লাশ ও জীবন্ত কবিতা। ঘাস ও বিচালি কবিতা। ধ্যান ও কোলাহল কবিতা। কষ্ট ও ভালোবাসার কবিতা। সৃষ্টি ও ধ্বংসের কবিতা। চাবানো ও চিবানো কবিতা। খিস্তি কবিতা। খেউর কবিতা। কামের কবিতা।


আর যদি কবিতা না চলে,
তো তথাকথিত কবি মহল নিজেকেই বিক্রি করে দিতে পারেন। কোন একটি গ্রুপ অব কোম্পানির কাছে! মাল কবি। বাল কবি। টাল কবি। ঢাল কবি।
পূর্বতন কবিদের সংবর্ধনা দিতে চাই! তাদেরও তালিকা আছে!
অ-কবি। উপকবি। আলতু-ফালতু কবি। বজ্জাত কবি। হুঁশ কবি। বেহুঁশ কবি। ডিংডং কবি। সংরক্ষিত মহিলা কবি।


০৬/১১/২০২২
০৩ঃ৪৩ বিকাল