১৩ রয়েছে যত
     জমায়েত অতীত
     হৃদয়ে ক্ষত।


১৪ শিমুল তুলো
     উড়ে যায় আকাশে
     শুকনো ধুলো ।

১৫ কেমন তুমি
     দেখো ভুবন মাঝে
     একলা আমি।


১৬ প্রেমিকা হয়ে
     আজীবন থাকবে
     শূন্য হৃদয়ে।