ও মেয়ে!
তুমি যখন বল ,
থাকবে সারা রাত্রি আমারই সঙ্গে।
ভেসে বেড়াবে স্বপ্নের রঙীন জলে,
খুলবে উষ্ণতার রঙীন চিঠি,
ছিঁড়বে আমার সহসা জেগে ওঠা আদিমতা;
কামড় দেবে কানের লতিতে!


ও মেয়ে!
আমার অশালীন স্বপ্ন জুড়ে,
আমার নিষিদ্ধ স্বপ্ন জুড়ে,
শুধু তু্মি,তুমিই তো;
আর কেউ নয় ।