বেঁধে বাহুডোরে আকণ্ঠ চুম্বনে
ফুসফুস ভরে দিয়ে যাও ভালবাসা এক বুক,
অবহেলার নিকোটিনে পুড়ে যাওয়া বুকে
শুধু এই হতে পারে- “অমোঘ দাওয়াই”।


ঘামে ভেজা শরীরে শরীর রেখে
তারিয়ে তারিয়ে খাও জীবন সুধা
অশ্লীল ভাবতে পারো আমায়
তবু জেনো, শরীর তো মিথ্যে বলে না।


মাথার চুল থেকে পায়ের নখাগ্র অবধি
যতই লুকিয়ে থাকো মিথ্যের খোলসে
ভালবাসা চিরকালই এক মিথ্যে অঙ্গীকার
এর চেয়ে বড় সত্য নেই আর।