আমি কবি নই, আমি প্রেমিক


আমি ভালবাসি গান শুনতে,  বৃষ্টিতে ভিজতে, হাথ ছাড়িয়ে একটি কোনে ঠাই নিতে
শব্দের মায়াজালে আমি বর্ণনা করি না আমার না বোঝা স্বপ্নটাকে
অনুভূতির প্রবলতায় আমি কাতর, ভীত, সন্ত্রস্ত
তবু আমি এগিয়ে চলি অচেনা কে আলিঙ্গন করে, তাকে বুঝে বা না বুঝে


আমি কবি নই, আমি প্রেমিক