আমি তখন অন্য ঘরে আমি তখন অন্য খেলায়
আমি তখন লাজুক মুখে, সত্যি সত্যি ভালবাসায়


আমার তখন অল্প বয়স, আমি তখন সামনে তাকাই
আমার ঘরে অনেক হাসি, তবু আমি খুঁজে না পাই


এখন আমি অনেক দুরে, সব হারিয়ে সব ছাড়িয়ে
এখন আমি তোমার সাথে ভালবাসার ঘর বসাতে চাই


এখন আমি বলছি তোমায়, সব অহংকার সব গর্ব ভুলে গিয়ে বলছি তোমায়
জিততে গিয়ে ক্লান্ত আমি, শুধু তোমার কাছে হারতে চাই


আমি জানি, তুমিও জানো শেষের চেয়ে শুরু ভালো
আজ আমি জানি তুমি কি জানো, কিছু কিছু শুরুর শেষ ই ভালো?