অনেক মুখের ভীড়ে একটি মুখ ভেসে আসে
অনেক চিন্তা আছে কিন্তু একটি আজ হারিয়েছে


প্রেম আমার ছোট্ট একটা পাখি
খাঁচা ছেড়ে গেছে, আমাকে পাবে বলে


অন্ধকারে কোনায় একা আমাকে খোজা বৃথা
পাবে না আমায়, শুধু আমার খোলসটা কে


আমার পরিচয়ে আমি নেই, আমার এই শরীরে ও নয়
আমার এই আমাকে পেতে হবে অনেক জনের মাঝে


বহুর সাথে একের সম্পর্কে, আমায় পারবে চিনতে
ভীড়ের মাঝে একটি মুখে হাসি দেখে জানবে সুখী কে  


আবার তুমি আসবে জানি ফিরে
আমায় পেয়ে আমায় নিয়ে আমারই কাছে ভালবাসার টানে