তোমার থেকে দূরে, এই হাসির বেড়া ডিঙিয়ে
আমি পালিয়ে যেতে চাই
আরো ভালো করে চিনতে, নিজেকে একটু ভালবাসতে
তোমাকে ভুলে যেতে চাই
চলতে চলতে শ্রান্ত দিনের শেষে, সন্ধ্যা নামার আগে
নিজেকে ফিরে পেতে চাই
অনেক ভ্রমণ শেষে, অনেক দেশ দেখে, নতুন ভোরের রেষে  
নিজেকে সহজ করে নিয়ে, তোমারি কাছে, আবার ফিরে যেতে চাই