কাজী জহির উদ্দিন তিতাস

কাজী জহির উদ্দিন তিতাস
জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা চাকুরী
শিক্ষাগত যোগ্যতা বিএ

কাজী জহির উদ্দিন তিতাস ১৯৮৩ সালের ৯ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের চিলোকূট গ্রামের কাজী বংশে জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম কাজী জালাল উদ্দিন, মাতার নাম মোছা ঃ নূরুন্নাহার বেগম। তিনি প্রথমে চিলোকূট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লেখা-পড়া করেন। পরবর্তীতে বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয়, চিলোকূট উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়া-শুনা করেন। তিনি বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা কবি পরিষদ’র তিনি ছিলেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। বাংলাদেশ মানবাধিকার ব্যুরো, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক, “জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউনেডশন” এর যুগ্ম মহাসচিব। বর্তমানে তিনি জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।

কাজী জহির উদ্দিন তিতাস ৭ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কাজী জহির উদ্দিন তিতাস-এর ১১টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৭/৭
১৪/৮
৬/৪
৩০/৩
২৬/৩
১৯/৩
৭/২
২১/৬
১৫/৫
১৫/৫
২৪/৪

এখানে কাজী জহির উদ্দিন তিতাস-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৬/৫

তারুণ্যের ব্লগ

কাজী জহির উদ্দিন তিতাস তারুণ্য ব্লগে এপর্যন্ত ১৫টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।