রাতের আকাশের বুকে
ভালোবাসার রামধনু রঙ মেখে
আমাদের প্রথম দেখা
প্রথম প্রেম,
আবেগ তাড়িত বার্তালাপে
আমাদের প্রথম চুম্বন
প্রথম আলিঙ্গন ।
সাত-সমুদ্দুর তেরো নদীর পাড়ে
দেখা না হয় না হোক
দু'জনের আঁধারে-আকাশে
ভেসে উঠুক সুন্দর অবয়ব,
রঙের প্রলেপে রাঙিয়ে চলুক
প্রথম প্রেমের রঙিন ছবি ।
সাক্ষী থাকুক তোমার আমার
প্রথম প্রেম
প্রথম ভালোবাসার,  
আবেগ মুখর মধুর স্মৃতিপট  
উদ্ভাসিত হয়ে থাক
রাতের আকাশের বুকে ।।