বৃষ্টি ভেজা চোখ দুটো
বড় সুন্দর,
স্বপ্নে ঘেরা ভালবাসা
দেখেও তৃপ্তি,
এক ঝলক ঠাণ্ডা হাওয়ায়
হিমেল পরশ,
বাদল ছেঁড়া রামধনু রঙে
রাঙলো নতুন পৃথিবী,
ক্লান্তি নেই
আছে শুধু উচ্ছলতা,
স্বপ্নের যাদুকর
বুলিয়ে দেয় যাদুকাঠি,
আত্মহারা মনের গহনে
দৃশ্যমান এক নতুন সূর্য,
মেঘের বুক চিরে জানায়
আগামী দিনের
পথ চলার শুভেচ্ছা ।।