জামাল উদ্দিন জীবন

 জামাল উদ্দিন জীবন
জন্ম তারিখ ৩ মার্চ ১৯৮৩
জন্মস্থান মাদারীপুর, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা গীতিকার,সুরকার,গল্পকার,উপন্যাসিক ও কবি এবং প্রাইভেট চাকর‌ী।
শিক্ষাগত যোগ্যতা এম,বিএ, ও ,এল,এল,বি পাশ করেছি ২০২০।
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

জামাল উদ্দিন জীবন গীতিকার, সুরকার,উপন্যাসিক, কবি ও গল্পকার। প্রকাশিত গ্রন্থ সমূহ।গ্রন্থমেলা ২০১৬: প্রথম উপন্যাস ভালোবাসার স্মৃতি ,গ্রন্থ মেলা:২০১৭ যৌথ কাব্যগ্রন্থ কাব্যের তরঙ্গমালা,যৌথ ছোট গল্প গৃহত্যাগী জোছনা,নির্বাচিত ১০০ কবির কবিতা। গ্রন্থমেলা:২০১৮ “বন্ধু তোমাকে জানাই বিদায়”।গ্রন্থমেলা: ২০১৯ এ গল্প গ্রন্থ “ মেঘের দেশে নীল পরী” যৌথ কাব্যগ্রন্থ প্রিয় বাবা ও যৌথ গল্প প্রন্থ রোদ বিকালের গল্প প্রকাশিত হয়। গ্রন্থ মেলা ২০২০ প্রকাশ হয়েছে চতুর্থ একক কাব্যগ্রন্থ:“ফিরে এসো মোহনায়”পঞ্চম একক রোমান্টিক প্রেমের উপন্যাস “স্বপ্ন সঙ্গিনী নবনীতা” যৌথ গল্প প্রন্থ অনুভবের স্পন্দন।২০২১ গ্রন্থ মেলায় প্রকাশিত হয়েছে দ্বীতিয় গল্প গ্রন্ত ও ৬ষ্ঠ একক গ্রন্থ ‘ক্ষণিক সুখের ছোঁয়া। জামাল উদ্দিন জীবনের জন্ম ১৯৮৩ সালের ৩রা মার্চ মাদারিপুর জেলার শিবচর উপজেলায় জন্ম গ্রহন করেন। ১৯৯৮ সালে দি বেঙ্গলি মেডিয়াম হাইস্কুল থেকে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন।দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে এমবিএ (মানবসম্পদ ব্যবস্থাপনাতে) দ্বিতীয় স্থান অধিকার করেন এবং ঢাকার মেট্রপলিশ আইডিয়াল “ল”কলেজ হতে ২০২০ সালে এল, এল, বি পাশ করেন।

জামাল উদ্দিন জীবন ৬ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে জামাল উদ্দিন জীবন-এর ৪৪৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৭/৩
২/৩
২৫/২
২৪/২
২২/২
১৪/২
৬/২
৩১/১
২৭/১
৩/১
৩১/১২
২৬/১২
২৩/১২
১২/১২
১১/১২
৭/১২
৬/১২
৫/১২
৩/১২
২৯/১১
২২/১১
২১/১১
৮/১১
৪/১১
২/১১
২৫/১০
২৩/১০
১৮/১০
১১/১০
৫/১০
৩০/৯
১৬/৮
৮/৮
২/৮
২৭/৭
২২/৭
২০/৭
১৯/৭
১১/৭
১৪/৬
১২/৬
৭/৬
১/৬
৩১/৫
২৯/৫
২৭/৫
২৪/৫
২৩/৫
২২/৫
১৭/৫

এখানে জামাল উদ্দিন জীবন-এর ১টি কবিতার বই পাবেন।

ফিরে এসো মোহনায় ফিরে এসো মোহনায়

প্রকাশনী: ধ্রুপদী পাবলিকেশন্স