রোহিঙ্গারা কারা
মানুষ নাকি অন্য তারা!
ঘর ছাড়া, খাদ্য হারা
নিষ্পাপ শিশু পায়না ছাড়া
কেন এতো অসহায়?
কী করছে মায়ানমারের সরকার?
খুন করে হত্যা করা একান্তই কী দরকার?


সু চি তুমি কার?
তারা কী দোষে দোষী
বলো হে পৃথিবী - ওরা আমাদেরই প্রতিবেশী...