ঝকঝকে রাস্তা, ফটে ফটে আলো
নীল সাদায় করলে তুমি কালো
সারদার জামা, নারদায় হামা
চোর চুলায় চলছে উন্নয়নের ড্রামা
উড়ে হেলিকপ্টার উড়াল পুলে ধপ্পাস
সব কাজ শেষ! বেকাররা বুঝি আছে বেশ!
তবে কেন দিদি টাকা দিয়ে ভোট চাস?