মেহেদী রাঙ্গা হাতে
তোমার দুটি চোখে,
চাই যে হারাতে
রঙ্গীন স্বপ্ন মেখে।


" আকাশ-ঝুড়ে "
উড়বো দুজন
প্রাণের সুখে গড়বো মিলন,
মনে-মনে থাকিবো চিরদিন
" মায়াবী সুরে "
বাজায়ে মধুর বিন।


জোৎস্না চাঁদনী রাতে
       রাখিবো এ কূলেতে,
   কাব্যে লিখবো শত
   মায়ার-পরশ যত।


রচনাকাল -
সন্ধ্যা ৭ টা ৩০
১৫ সেপ্টেম্বর,২০১৩ ।
৩১ শে ভাদ্র,১৪২০