দিবার মালিক
" আল্লাহ "
নেবার মালিক
" আল্লাহ "
আমার মালিক
" আল্লাহ "
তোমার মালিক  
" আল্লাহ "
সবার মালিক
" আল্লাহ "
দেশ ও দুনিয়ার মালিক
কে কে কে ?


একমাত্র আল্লাহ তায়ালা,
আমাদের দুনিয়াতে পাঠালো কে
" আল্লাহ "
সুবহানাল্লাহ,এতো সুন্দর করে পাঠালো আমাদের,
কিন্তু আমরা সুন্দর করে চলাটাও শিখতে চাই না,
কিন্তু কেনো ?

দুই দিনের এই খেলায়
মানুষের কিসের এতো অহংকার বলতে পারো ?