আর কত খাবে রক্ত,
হে রাক্ষুসের দল ?
বল আমায় বল .…


আমার মাথা খাবি
নিয়ে যা …
আমার বুকটা ছিড়ে নিয়ে যা
ঐ রাক্ষুসের দল
আয় আয় ..……


আমার রক্ত খেয়ে যা
খুধা না মিটলে
১৬ কোটির রক্ত খেয়ে ফেল
ফাটিয়ে তোর মাথার বেল..…।


হে রাক্ষুস যত রক্ত লাগে
খেয়ে যা…
আর আমায় শুধু অজানা
গণতন্ত্রটা দিয়ে যা ।


৫ জানুয়ারি ,২০১৪ ।