১।
দৃষ্টিগুলো
হারাবে আজ
মিষ্টিগুলো
হারাবে সাধ।
পলকে আজ
হারাবে ঝলক
ঝলকে আজ
রবে না লোক।


২।
পথগুলো আজ
হারাবে লাজ
ভেঙে শত
রূপের সাজ।


৩।
চেয়ারগুলো
কাঁদছে আজ
নিরাশার বুকে
হারিয়ে কাজ।


৪।
মানুষগুলো
অভাবনীয়
অকল্পনীয়
হচ্ছে আজ
স্বপ্নগুলো
ভাঙছে সাজ।


৫।
দুষ্ট যে জন
হচ্ছে আপন
শুদ্ধ যে জন
হচ্ছে মরণ।


১১ জানুয়ারি,২০১৪।