আশফাক জুনেদ

জন্মস্থান বোয়ালী, বড়লেখা -মৌলভীবাজার , বাংলাদেশ
বর্তমান নিবাস বড়লেখা-মৌলভীবাজার , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এস এস সি(পাশ) ফলপ্রার্থী উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট

১৯৯৯ সালে মৌলভীবাজারের বোয়ালী গ্রামে জন্মগ্রহন করেন। ২০১৫ সালে শাহবাজপুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পরিক্ষায় উত্তির্ন হয়ে এখন বিয়ানীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেনীতে অধ্যয়নরত আছেন। পেশায় একজন ছাত্র এবং শিশু সাংবাদিক। ছোটবেলা থেকে তাহার লেখার প্রতি একটি টান ছিল তার থেকে উনি যে কোন কিছু নিয়ে লিখতেন, পড়তে বসলেও লিখতেন। যখন উনি ৮ম শ্রেনীতে তখন গ্রাম নিয়ে একটি কবিতা লিখেন সেই থেকে বলা যায় তার সাহিত্য দুনিয়ায় পদার্পণ । কিন্তু তিনি লিখার ক্ষেত্রে পারিবারিক কোন উৎসাহ পান নি। তবে ব্যপক উৎসাহ পেয়েছেন বন্ধুমহল আর পরিচিত সমাজ থেকে। এ পর্যন্ত তিনি ২৮ টি ছড়া এবং কবিতা লিখেছেন, এর মধ্যে বেশ কয়েকটি ছড়া-কবিতা প্রকাশিত হয়েছে। সর্বপ্রথম প্রকাশিত কবিতা হল স্বাধীনতার ডাক যেটি সাপ্তাহিক বড়লেখার ডাক পত্রিকায় প্রকাশিত হয়েছিল। তাছাড়া তিনি বড়লেখার ডাকের সাহিত্য বিভাগেও কাজ করছেন। তিনি কবিতা লিখার পাশাপাশি সাহিত্যের অন্যান্য মাধ্যমে বিচরন করেছেন তিনি বেশ কয়েকটি ভ্রমন কাহিনি ও ছোট গল্প লিখেছে, তার ছোট গল্পের মধ্যে একটি অন্যতম হল পথ শিশুর আত্মত্যাগ।

আশফাক জুনেদ ৭ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আশফাক জুনেদ-এর ৮১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৮/১২
২৩/১০
২৩/৮
৭/৫
৩/২
৩১/১
২৩/১
২১/১
১৪/১
১২/১২
১০/১২
১২/১১
২৭/১০
২৬/১০
২০/১০
১৮/১০
১৫/৯
১৪/৯
১৩/৯
১২/৯
৫/৯
৩/৯
১৭/৮
১৬/৮
১৪/৮
৯/৮
৮/৮
৭/৮
৪/৮
২/৮
১/৮
৩১/৭
৩০/৭
১৭/৭
১৬/৭
১০/৭
৬/৭
৫/৭
২/৭
২০/৬
১৯/৬
১১/৬
৬/৬
৪/৬
৩/৬
২/৬
১/৬
২৯/৫
২৪/৫
১৭/৫