আজ ০৩/০২/২০২৩ তারিখ, শুক্রবার; আসছে ২০ ফেব্রুয়ারি,২০২৩ তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া ''বাংলা কবিতা আন্তর্জাতিক কবি সম্মিলন, ২০২৩'' অনুষ্ঠানকে সুন্দর ও সুচারুভাবে আয়োজন করার লক্ষ্যে কবি বেগম সেলিনা খাতুন-এর সভাপতিত্বে মেরীগোল্ড ইন্টারন্যাশনাল হাই স্কুল, শ্যামলী, ঢাকাতে প্রাক-আলোচনার বৈঠক অনুষ্ঠিত হয়। নিম্নোল্লেখিত উপস্থিত কবিগণ সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, উপস্থিত প্রত্যেক কবিকে একটি করে সম্মাননা ক্রেস্ট ও বাংলা কবিতা ডটকম-এর লোগো সম্বলিত স্মারক মেডেল প্রদান করা হবে। দুপুরের লাঞ্চ 'ষ্টার হোটেল এণ্ড রেস্ট্রুরেন্ট' থেকে সরবরাহ করা হবে। সকালে এবং বিকালে হালকা নাস্তাসহ চা-পান করানো হবে।


প্রোগ্রাম সিডিউল করা হয়েছে-
১। সকাল ১০-০০ ঘটিকা হতে ১১-০০ টার মাঝে নিবন্ধিত কবিদেরকে ব্যাজ পরানোর মাধ্যমে সাদর সম্ভাষণ জানানো।
২। সকাল ১১-০০ টা থেকে দুপুর ০১-০০ টা পর্যন্ত উপস্থিত কবিদের পরিচিতি এবং কবিতা পাঠ।
৩। দুপুর ০১-০০ থেকে দুপুর ২-৩০ পর্যন্ত লাঞ্চ ও নামাজের বিরতি।
৪। দুপুর ২-৩০ টা থেকে বিকাল ৪-০০ টা পর্যন্ত কবিতা পাঠ ও আলোচনা।
৫। বিকাল ৪-০০ থেকে ৪-৩০ পর্যন্ত চা-বিরতি।
৬। বিকাল ৪-৩০ থেকে ৬-০০ পর্যন্ত বইয়ের মোড়ক উন্মোচন ও কবিতা পাঠ এবং প্রত্যেক কবির হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া; অতঃপর, গ্রুপ তোলা।


উপস্থিত কবিগণ-
সর্বকবি,
১। বেগম সেলিনা বেগম
২। কবীর হুমায়ূন
৩। আলমগীর সরকার লিটন
৪। সরদার আরিফ উদ্দিন
৫। মোঃ মোজাম্মেল হোসেন
৬। ফরিদ হাসান
৭। অধম নূর ইসলাম
৮। মোঃ আজিজুল হক রাসেল
৯। জাকির হোসেন বিপ্লব