'স্টার কাবাব' থেকে 'আলোঘর'-এর পথে আসছি আমরা। আপনিও কি আমাদের সহযাত্রী? তা'হলে, আসুন, শ্লোগান তুলি-
''এসো সত্যের পথে; এসো সুন্দরের পথে; এসো শুভ্র চেতনের পথ রেখা ধরে আনন্দময় আড্ডার পথে।''


প্রিয় কবি বন্ধুগণ! আগামী ০৭ জুন, ২০১৪, শনিবার, বিকেল ০৫ ঘটিকা পুনশ্চঃ ০৭ জুন, ২০১৪, শনিবার বিকেল ০৫ ঘটিকায় আমরা মিলিত হতে চাই পরস্পর অদৃশ্য বন্ধনে আবদ্ধ বন্ধুদের মাঝে সুহৃদ্যতা সৃষ্টির প্রয়াসে আড্ডা ও আনন্দের সম্মিলনে।


যে সকল বন্ধুগণ উপস্থিত থাকবেন, তারা দয়া করে হাত তুলুন। অর্থাৎ, এখানে আপনার ইচ্ছা ব্যক্ত করুন। সাথে নিয়ে আসবেন, আপনার কাব্যিক রসের হাড়ি। কারন, আড্ডার আসরে হবে কাব্য রসের ছুড়াছুড়ি (আবৃত্তি)। আমরা মিলিত হবো বাস্তব ''কবিতার আসর''-এ।


সে-ই মহেন্দ্রস্থান হলো-


'আলোঘর'
বাড়ি নং-১১, ব্লক নং- ই, বর্ধিত পল্লবী, পল্লবী, মিরপুর সেকশন-১২ (এই জায়গাটা বহুল পরিচিত ''মিরপুর সাড়ে এগার'' নামে)।


আপনার মোবাইল নম্বরখানি জানিয়ে দিলে পরবর্তী প্রয়োজনে আমরা যোগাযোগ করতে পারবো। যারা তাদের মোবাইল নম্বর সর্ব সাধারনের জন্য উন্মুক্ত করতে চান না; তারা আমার ই-মেইলে পাঠিয়ে দিলে বাধিত হই।


ভালো থাকুন। সুন্দর থাকুন। থাকুন, সত্য ও সুন্দরের সাথে কবিতার আসরে।


ধন্যবাদান্তে-


কবীর হুমায়ূন
২৯/০৫/২০১৪।
kabirhumayun6061@yahoo.com
https://www.facebook.com/spondane.lycium
মোবাইল- ০১৭৩৩৯৯০৯৬৫
মিরপুর, ঢাকা।


পথ নির্দেশিকা-
মিরপুর সাড়ে এগার (পল্লবী) বাস স্টপিজের থেকে সোজা পশ্চিম দিকে (দুয়ারী পাড়ার দিকে) প্রায় ২৫০/৩০০ মিটার সামনে।


মিরপুর দুয়ারী পাড়া বাস স্টপিজ থেকে  ১০/১২ মিটার পূর্বদিকে।


'আলোঘর' কবিদের আড্ডায় যারা উপস্থিত থাকবেন বলে আশা প্রকাশ করেছেন -


১। বিষ পিঁপড়া
২। আলামীন সজীব
৩। সাবলীল মনির
৪। কবি মোঃ ইকবাল
৫। মোহাম্মদ আজিজুল হক রাসেল
৬। মাসউদুর রহমান খান (শুভ)
৭। মোঃ হাবিবুর রহমান (বাবলু)
৮। এম. আশিকুর রহমান
৯। মাহমুদুল হাসান ফেরদৌস