কামরুল ইসলাম ফরহাদ

কামরুল ইসলাম ফরহাদ
জন্ম তারিখ ১৫ জুলাই ১৯৯৭
জন্মস্থান লক্ষ্মীপুর, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা ছাত্র।
শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি (আলিম), অনার্স চলমান।

কবি পরিচিত ;- কাজী মোঃ কামরুল ইসলাম (ফরহাদ) ১৯৯৭ খ্রিস্টাব্দের ১৫ ই জুলাই লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে এক মধ্যবিত্ত সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। পিতা মাওঃ কাজী মোঃ আমিনুল ইসলাম ও মা সামছুন্নাহারের ৬ সন্তানের মধ্যে তিনি হলেন তৃতীয় সন্তান। তিনি ২০১২ সালে মাদ্রাসা থেকে দাখিল (এস,এস,সি) এবং ২০১৪ সালে আলিম (এইচ,এস,সি) পরীক্ষায় অংশ গ্রহন করে সফলতার সাথে কৃতকার্য হন।বর্তমানে তিনি ঢাকা জেলার সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান "তিতুমীর বিশ্ববিদ্যালয়ে" অর্থনীতি বিষয়ে স্নাতক সম্মানে (অনার্স) অধ্যয়ন করছেন।"কবিতা লেখা তার এক প্রকার নেশা বললে-ই চলে"।তার কবিতা লেখার প্রতি প্রেরণা যুগিয়েছেন তার বাবা ও বড়বোন ফাতেমা বেগমম।তার লেখা অসংখ্য কবিতা, ছোট গল্প, প্রবন্ধ রয়েছে। এছাড়াও তার লেখা কিশোর উপন্যাস "বিরোধ" ছোট গল্প- "বিস্ময় কাঁঠাল" প্রকাশের অপেক্ষায় রয়েছে। লেখক গ্রামে শৈশব-কৈশর পার করলেও যৌবনে ঢাকা শহরে বাস করছেন।

কামরুল ইসলাম ফরহাদ ৬ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কামরুল ইসলাম ফরহাদ-এর ৭২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৪/৪
১৪/১০
২৬/৪
২০/৪
১৫/৪
১/৪
২১/২
৯/২
১১/৯
৮/৪
৩০/৩
২৭/৩
২০/৩
২১/২
৫/২
২৯/১
২৭/১
১৬/১
৯/১
২/১
২৩/১২
৭/১২
৫/১২
৩/১২
২৭/৪
২০/৪
১৯/৪
১৮/৪
১৪/৪
৭/৪
২৬/৩
২১/৩
১৯/৩
১৭/৩
১৪/৩
১৩/৩
১২/৩ ১০
১০/৩ ১৬
৯/৩
৮/৩
৭/৩
৬/৩
৪/৩ ১০
৩/৩
২/৩
২৮/২ ১০
২৭/২
২৪/২
২৪/২
২২/২