শাফিউল কায়েস

শাফিউল কায়েস
জন্ম তারিখ ৬ মে ১৯৯৯
জন্মস্থান দিনাজপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস গোপালগঞ্জ, বাংলাদেশ
পেশা STUDENT AT BANGABANDHU SHEIKH MUJIBUR RAHMAN SCIENCE AND TECHNOLOGY UNIVERSITY, GOPALGONJ
শিক্ষাগত যোগ্যতা DEPARTMENT OF ENVIRONMENTAL SCIENCE AND DISASTER MANAGEMENT (HONOR'S FIRST YEAR)

কবি শাফিউল কায়েস ৮ম শ্রেণি থেকে কবিতা লিখতে শুরু করেন। এখন পর্যন্ত ১০ টি অনলাইন পত্রিকায় তার অনেক কবিতা প্রকাশিত হয়। পত্রিকা গুলো হলঃবিডি নিউজ ২৪ ডটকম, ধানসিঁড়ি নিউজ ২৪ ডটক,ক্যাম্পাস লাইভ ২৪ ডটকম,নিউজ অর্গান,আজকের কালের চিত্র,।বাংলাদেশ মিরর ম্যাগাজিনের ঈদ সংখা-২০১৭ তে তার "প্রত্যাশা"নামক কবিতা প্রকাশিত হয়। কবির বাবা মোঃ হবিবর রহমান।তিনি জাত ভবানীপুর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক।মা,আখতারা বেগম। তিনি কবির প্রাণ,পৃথিবীর সকল ভালোবাসা শুধু তার মা'কে ঘিরে। রাঘবেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পি,এস,সি পাশ করেন(২০০৯)। বিনোদনগর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়(২০১৫)থেকে এস,এস,সি পাশ করেন ।খোলাহাটি ক্যান্টপাবলিক স্কুল ও কলেজ থেকে এইচ ,এস,সি পাশ করেন (২০১৭)। কবি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগে অনার্স ১ম বর্ষে অধ্যয়নরত। কবি সকলের কাছে দোয়া প্রার্থী, যেন কবিতা লেখার মাধ্যমে আমার দেশকে সাহিত্যের মাধ্যমে আরো পরিচিত করতে পারেন।

শাফিউল কায়েস ৬ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে শাফিউল কায়েস-এর ৬টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৫
১৪/২
১২/২
১১/২
১০/২
৯/২

তারুণ্যের ব্লগ

শাফিউল কায়েস তারুণ্য ব্লগে এপর্যন্ত ৯টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৯টি লেখার লিঙ্ক নিচে পাবেন।