কাল বেশ ভালো  ছিলেম
       ছিলোনা ভালোবাসার দায় ,
পাঠানো শুকনো প্রস্তাবে
        ছিলোনা তোমার সায় !
আধখোলা জানালা গলে
         বেসামাল মন কখন
মেলে দিলো  পাখা,হয়তো
         পেয়েছে ভালবাসার শমন ॥
আজ আর ভালো নেই
          আছে শুধু কিছু না থাকা ,
কাল বেশ ভালো  ছিলেম
           আজ শুধু বেঁচে থাকা...
------------------------------