পরশু তোমার গালে
চুমো খেলাম ,
কান্না শুকোনো
নোনা স্বাদ !


      কাল তোমার বুকে
      হাত রাখলাম--
      তোমার হৃদয়ে
      প্রথম স্পর্শশিহরণ !


আজ তোমার নারী
উন্মুক্ত করেছি ,
অনাবিষ্কৃত , জংলী
ফুলের মতো !


     অথচ তোমার সীমন্তে
      ভোরের সূর্য আভা  !!