আমি হাসবনা,
আমি গাইবনা,
আমি ভাসবনা ,
তোর প্রেমে…………,
আমি ঐ রুপের তীব্র আগুনে
আর  যাবনা ঘেমে…।


আমি যুক্তি দিয়ে মুক্ত করব মন…
হারাব না শক্তি যদি ও হারায় কোন আপন…
আমার ভেতর জুড়ে তুমি…
তোমার ভেতর আমি…
তবে সময় যেন
বেধে দিল
দুটি মনের পাগলামি……।


তবু ভুলবনা সে ক্ষণ...
যে মুহুর্তে ছিল শুধু দুটি চোখের আবেগ...
শব্দের জন্ম না হলেও
বোধহয় কোন ক্ষতি হতনা...
ও চোখের ভাষায় বুঝে ফেলেছিল মন.........


আজ যেতে হচ্ছে বলে ভেবনা
সমাপ্তি এখানেই......।।
আমি আসব ফিরে...
হয়ত আশি বছর পরে...
প্রাপ্তির আশা ওটুকুই
সময় কেড়ে নিল যেটুকু…।