অশ্রুবিন্দু চোখের কোণে
অকারনকে কারন করে
সন্দেহ রেখে বুকের মাঝে
একা হয়েছ তুমি
একা করেছ, এই আমাকে


প্রত্যাশাহীন হৃদয় নিয়ে
জীবনের বাঁকে পথ হারিয়ে
নিঃসঙ্গতাকে সাথী করে
একা হয়েছ তুমি
কষ্ট দিয়েছ, এই আমাকে


বিভ্রান্তি নিয়ে নীল আকাশে
স্মৃতির ঘরে প্রদ্বীপ জ্বেলে
প্রতিশ্রুতিহীন সময় হাতে
একা হয়েছ তুমি
নিঃস্ব করেছ, এই আমাকে