ভালবাসা
একশত স্বপ্ন, হাজার প্রহর
রাধাঁর কানে কৃষ্ণের বাঁশি
এক জীবনে সুখের তৃষ্ণা।


ভালবাসা
একশত কবিতা, অবিনাশী গান
চোখের মাঝে প্রবহমান
অশ্রুধারা, অশ্রুধারা।


ভালবাসা
একশত কান্না, হাজার স্মৃতি
এক জীবনে স্বপ্নে আঁকা
প্রিয় ছবি, প্রিয় ছবি।


ভালবাসা
শাশ্বত সুন্দর, নতুন ঠিকানা
বসন্তের সৌন্দর্য শেষে
শত, সহস্র কান্না।