প্রিয়ার চাহনিতে প্রেমের সিম্ফনী
অবিনাশী সংলাপ স্বচছ বাতাসে।


ভেসে আসে সুখের প্রত্যাশিত প্রহর
দূর অতীতের সেই উদ্যাম প্রেম।


আনমনে বসে স্মৃতির জানালায়
মন ছুয়ে যায় দীর্ঘশ্বাস।


নীলাভ প্রশান্তির বাসনা বুকে
সুখের মোহনা খুঁজি নিরাশার স্রোতে।


মাঝরাতে একটি বেহালা
করুণ সুরে নিঃসঙ্গতায় কাঁদে।


আমি খুঁজে পাই হৃদয় কোণে
হারিয়ে যাওয়া সেই তোমাকে।