মা "মমতার মহল"
মা "পিপাসার জল"
মা "ভালবাসার সিন্ধু"
মা "উত্তম বন্ধু"
মা "ব্যাথার ঔষুধ"
মা "কষ্টের মাঝে সুখ"
মা "চাঁদের ঝিলিক"
মা "স্বর্গের মালিক''
মা "মধুর শব্দ"
মা "ছাড়া জীবন স্তব্ধ"
মা "বেহেশতের চাবি"
মা "অদ্বিতীয়,কোথাও না পাবি"