রাতের আকাশে আজ অনেক তারা,
খুব একা লাগছে আজ তোমায় ছাড়া।
জীবনের গতি আজ আমার নিরুদ্দেশ,
তোমায় হারিয়ে আজ আমি নিঃশেষ।
অতীতের স্মৃতিগুলো আজও আমায় পিছু টানে,
মন ছুটে যায় শুধু তোমারই পানে।
এই নিঝুম শীতল কালো রজনীতে,
ফিরে যাই বার বার তোমার স্মৃতিতে।