সন্ধ্যা তারার রিমিঝিমি
মৃদু মৃদু শীত,
তোমার কথা মনে আসলে
বেড়ে যায় পিরীত।
বিন্দু বিন্দু শিশির কণা
হালকা কুয়াশা,
তোমায় নিয়ে বাঁধবো বাসা
মনো বড় আশা।
যাচ্ছে দিন ভালো ছিলো
আসছে দিন নয়,
তোমার আমার পিরীত যেন
চিরদিনই রয়।