তোমায় আমি কত ভালোবাসি
আকাশের তারা জানে,
হৃদয় জুড়ে শুধুই তুমি
ওরা বলে কানে কানে।


নদীর স্রোতধারা পাখির কলতান
চাইনা কিছু আরো,
ভালোবাসা দিয়ে হৃদয় জুড়িয়ে
হাতটা যদি ধরো।


নির্ঘুম রাত চোখে বারি ঝরে
তুমি শুধু নেই পাশে,
দেখি আজীবন স্বপ্ন সবই
অশ্রু জলেতে ভাসে।


তুমি ছাড়া জীবন শূণ্য ভূবন
চাইনা কিছু আর,
তুমিই আমার সারা জীবনের
শ্রেষ্ঠ উপহার।