মেঘলা হবে আকাশ তখন
বৃষ্টি তুমি চাইবে যখন।
ভীজবো দু'জন রঙিন মনে
ভালোবাসার সন্ধিঃক্ষণে।
ভাসবে যখন প্রেমের ভেলা
করবে না তুমি আর অবহেলা।
ছোট্ট ভেলা বেয়ে দু'জন
বাঁধবো মোরা সুখের ভূবন।
ঘুচবে সকল দুঃখ জ্বালা
পরবো যখন প্রেমের মালা।
ভয়-ভীতি সব তুচ্ছ করি
ভাসাবো মোরা প্রেমের তরী।