দিগন্ত হারিয়ে আজ আমি
নিঃস্তব্ধ উদাস মনে,
কষ্টের উড়ো হাওয়া আজো
ছুঁয়ে যায় ক্ষণে ক্ষণে।
অসম্ভব কিছু কল্পনা আর স্বপ্ন
গাঁথা আজো হৃদয় মাঝে,
এসব ভাবনায় ঘুম হারিয়ে যায়
নিদ্রা ভাঙ্গে সাঁজে।
তোমায় নিয়ে যত মিছে কল্পনা
জানা আর অজানা,
অবিরত ভাবনা তোমায় নিয়ে
তবুও সময় যেন কাটেনা।