আমরা সবাই বন্ধুপ্রিয়
রইবো জীবন-ভর,
সুখে দুখে কেউ আমরা
হবোনা করো পর।


বাইক চালাই সেই স্পীডে
আরো চালাই কার,
এক নামেতে সবাই চেনে
আমরা বাইক-রাইডার।


রিশাদ,রাফি, মুক্তার চালায়
ইয়ামাহা ফেজার,
আসিফ,মুন্না,সাজ্জাদ সবাই
বাজাজ পালসার।


শহর নগর সবখানেতে
এপার-ওপার,
এক নামেতে সবাই চেনে
আমরা বাইক-রাইডার।