স্নিগ্ধ মায়াবী বাতাসের বয়ে যাওয়া
আজো যেন মনের মাঝে তোমারি ছায়া।
স্বপ্ন ডিঙ্গায় কল্পনার ভ্রমনে তুমি আর আমি
অদৃশ্য আলপনায় হৃদয় মাঝে আছো তুমি।
মনে পড়ে যায় যখন তোমারি কথা
অন্তর মাঝে বয়ে যায় অজানা ব্যথা।
চলে যাবেই যদি তবে কেন এসেছিলে?
মিথ্যে ভালোবাসায় কেনই বা মজেছিলে?
অভিশাপ দিব না সুখে থাকো তুমি
তুমি বিহনে মিছে ভালো থাকবো আমি।
বিদায় লগ্নে যখন মনে পড়বে আমায়
ব্যথার যন্ত্রণা ঘিরে তখন রাখবে তোমায়।
যতই ডাকবে আমায় সাড়া পাবে না আমার
তখন বুঝবে তুমি, আমি কী ছিলাম তোমার!!?