মিথ্যে কিছু কথার জন্য তুমি
ভুল বুঝো না আমায়,
সত্যিকারের ভালোবাসি আমি
শুধুই যে তোমায়।
অলীক অপবাদ সহ্য করার কষ্ট
সহিতে পারবোনা আমি,
জীবনের সবটুকু ভালোবাসা আমার
শুধুই যে তুমি।
তুমি বিহনে এই জীবন আমার
রয়ে যাবে শূণ্য,
বিশ্বাস করো দয়াকরে আমায়
তাতেই আমি ধন্য।