কি অপরাধে আজ আমায় তুমি
দিচ্ছ এত কষ্ট?
কেনো তুমি বারে বারে করছো
আমার স্বপ্নগুলোকে নষ্ট?


কেনো যে মনের অজান্তে তোমায়
বেসেছি এত ভালো,
আসলেই তোমার হৃদয়টা ছিল
কয়লারূপী কালো।


ভুল করে তোমায় ভালোবেসে
আজ আমি দিশেহারা,
সুদূর ভবিষ্যৎ পাড়ি দিতে হবে
তোমার সঙ্গ ছাড়া।


মনে নাহি চায় মনে করি তোমায়
তবু বারে বারে আসো,
আজো মনের মাঝে প্রশ্ন জেগে উঠে
এখনো কী আমায় ভালোবাসো?