চাইনা আমি দূর আকাশের
ঐ চাঁদটাকে,
আমি আমার জীবনে চাই শুধু
একমাত্র তোমাকে।


চাইনা কোনো বিশাল রাজ্যের
রাজার তনয়াকে,
আমার জীবন সঙ্গীনী হিসেবে চাই
একমাত্র তোমাকে।


চাইনা অপূর্ব রূপের রঙে রাঙানো
কোনো অপরূপাকে,
আমি নিজেকে বাঁচানোর জন্য চাই
একমাত্র তোমাকে।