শূণ্যতায় ডুবে থাকতে চাইনা আর
পূর্ণতা চাই আমি,
ভালোবাসার সাগরে ভেসে বেড়াবো
সঙ্গে থাকবে তুমি।


স্বপ্নগুলোকে সুখের আবাস করবো
বাস্তবতাকে নিয়ে সাথে,
তোমায় ঘিরে কল্পনার জাল বুনবো
হাজারো স্বপ্ন গেঁথে।


তোমার হাতে হাত রেখেই আমি
পাড়ি দিব অজানায়,
নিজেকে আমি হারিয়ে ফেলেছি আজ
তোমায় ঘেরা ভাবনায়।


হারাতে চাইনা কখনোই তোমায়
জড়িয়ে রাখি মন পাঁজরে,
ছেড়ে যদি যাও খুঁজে পাবে আমায়
মৃত্তিকার ঐ কবরে।