যা চেয়েছিলাম আমি মনপ্রাণ দিয়ে
পাওয়া হলো না,
যে কথা তোমায় বলবো ভেবেছিলাম
বলাও হলো না।


যে পথে হাটার কোনো কথা ছিলনা
তবুও হেটেছি আমি,
শেষ গন্তব্য পর্যন্ত আমি যাকে খুঁজছি
সে ছিলে শুধুই তুমি।


অনেক ভেবেছি ভুলে যাব যে তোমায়
কষ্ট পাচ্ছি বলে,
তোমার সংস্পর্শে আসলেই কষ্টগুলো
হারিয়ে যায় কথাচ্ছলে।


হাজারো রাগ,অভিমান করি না কেন
ভুলে যাই এক মুহুর্তে,
এ কী যে মায়ায় জড়িয়েছো আমায়
ভুলতে পারবো না কোনো শর্তে।