রাত যত গভীর হচ্ছে মনটা ততই
অস্থির হয়ে পড়ছে,
স্বপ্নগুলো যতই বাস্তবতাকে ছুঁতে চাচ্ছে
আশার আলোও নিভু নিভু করছে।


কখন যে এই কালো রজনী পার করে
প্রত্যাশার প্রভাত আসবে,
কবে যে তুমি অতীতের সব মিছে মায়া ভুলে
আমায় ভালোবাসবে?


বিশ্বাস করো,তোমায় কখনো দেইনি আমি
মিছে কোনো আশ্বাস,
তোমায় ভালোবেসেছি আমি হৃদয় দিয়ে
সাক্ষী ঐ পবিত্র নিঃশ্বাস।


কখনো নিজের সুখটাকে খুঁজিনি আমি
তোমার সুখের কথা ভেবে,
নিজেকে আমি কষ্টের সাগরে ভাসিয়ে দিব
চাই শুধু তুমি সুখে রবে।


সুখের মুহুর্তে না-ই বা ডাকবে আমায়
দুঃখের সময় দিও ডাক,
যেখানেই থাকবো ছুটে চলে আসবো
যতই কঠিন বাধা থাক।