মিছে ভুলের মাশুল আজ দিতে দিতে
নিঃস্ব হয়েছি আমি,
প্রতিটি ভুলের জন্য দায়ী করেছো আমায়
পর্দার আড়ালে থেকে তুমি।


ভুল কী করেছিলাম শুধুই আমি একা
নিজের সুখটাকে ভেবে?
প্রতিটি পদক্ষেপে তুমিই ছিলে আমার পাশে
ভুলে গেলে তা কীভাবে?


যা হবার ছিলনা তা কেনো আজ হলো
মনকে বুঝাতে পারি না,
চারদিকে শুধুই কষ্টের কালো ছায়ায়
স্পষ্ট কিছুই দেখি না।


মিছে ভুলগুলোকে তুমি ক্ষমা করে দিয়ে
ফিরে চলো সমঝোতায়,
অনন্য ভুবনে আবাস বাঁধবো দু'জনে
পরিপূর্ণ থাকবে ভালোবাসায়।