করিনি কোন ভুল তোমায় ভালোবেসে
রেখেছি তোমায় সবার উর্ধ্বে,
হৃদয়ের সবটুকু জুড়ে তোমার পদচারণ
চেয়েছি তোমায় যেকোনো অর্থে।


ভাবনার প্রতিটি মুহুর্তে শুধু তুমি আছো
আর কিছুই আসেনা মনে,
চাইনা কিছুই আমি আর,চাই শুধুই তোমায়
গেঁথে আছো এই জীবনে।


শত বাধা আসুক,রুখতে পারবেনা আমায়
ভয় করবো না কিছুতে,
ধরেছি হাত তোমার,ছাড়বো না কখনো আর
যত বিভীষিকা আসুক পিছুতে।


ভালোবাসা কী! শিখেছি আমি তোমার কাছে
গেঁথে রেখেছি মনের খাতায়,
তোমার ভালোবাসার রাজ্যে হারিয়ে যাই আমি
আলোর দিশারী করে তোমায়।


স্বল্প সময়ের এই সম্পর্কে তুমি দিয়েছো আমায়
সীমাহীন ভালোবাসা,
এই অকৃত্রিম ভালোবাসা যেন চিরকাল থাকে
তোমার কাছে আমার প্রত্যাশা।