এই আসরের সকল কবিরা যেন
একই বন্ধনে যুক্ত,
কারো মাঝে নেই অহংকার,নেই অভিমান
হিংসা-বিদ্বেষ মুক্ত।


কেউবা আসরের শুরু থেকেই আছেন
আসছে নতুন নতুন মুখ,
মনের যত অব্যক্ত কথা শেয়ার করে
ভুলছে মনের নানা দুখ।


এই আসরের সবাই আমরা বন্ধুপ্রিয়
হাসির যত ভান্ডার,
প্রেম-প্রীতি আর ভালোবাসা দিয়ে ঘেরা
আছে আনন্দের সম্ভার।


কবিদের মনের যত প্রতিভা আছে
তুলে ধরে এইখানে,
একদিন এই আসরের কবিরা নাম লিখাবে
বিশ্বকুলের মানব মনে।


কবিতার আসর এগিয়ে যাবে অবিরত
কবিদের এটা-ই প্রত্যাশা,
এই আসরে থেকেই পূর্ণ করবে কবিগন
মনের সকল ক্ষুধার্ত আশা।