মনের আকাশে আজ তারার মেলা
ঝিলমিল খেলা করছে,
তুমি পাশে,আমি দাঁড়িয়ে হাতটি ধরে
চাঁদটাও যেন হাসছে।


অফুরন্ত ভালোবাসায় হারিয়েছি আমি
ঐ চাঁদের উপমায়,
তোমার মায়াবী চোখের চাহনি শুধুই
পাগল করেছে আমায়।


তোমার উড়ন্ত কেশের সুভাসে আমার
প্রাণটা জুড়িয়ে গেলো,
এ কী যে  তোমার অনন্য চাঁদমুখখানি
তিমিরকেও করেছে আলো।


তোমার ঐ মিষ্টি মধুর হাসিটায় যেন
অলৌকিক কোনো মায়া,
তোমার প্রতিটি কথায় আমি খুঁজে পাই
ভালোবাসার-ই ছোঁয়া।


তোমাকে পেয়ে আমি আজ পরিপূর্ণ
অপূর্ণ আর কিছুই নাই,
তুমিই আমার জীবনের শ্রেষ্ঠ উপহার
তোমায় নিয়েই বাঁচতে চাই।