অবশেষে তুমি নিজের ভুল বুঝেই
ফিরে এসেছো আবার,
অবশেষে আমায় আপন করে নিলে
ভুলগুলো করে স্বীকার।


অবশেষে বিচ্ছেদের হলো যে সন্ধি
সুখের হলো পুনরাবৃত্তি,
অবশেষে আবার একই জালে দু'জনে
ভুলে সব পুরনো স্মৃতি।


অবশেষে আবারো কত স্বপ্ন দেখছি
পাড়ি দিব আরো সুদূরে,
অবশেষে আবারো প্রতিজ্ঞাবদ্ধ হয়ে
ডুব দিয়েছি প্রেম সাগরে।


অবশেষে আবারো যেন সামনে সেই
বিভীষিকার হিংস্র শব্দ,
অবশেষে ঐ হিংস্র বাধাকেও পার করেছি
হইনি আমরা স্তব্ধ।


অবশেষে জীবনযুদ্ধে আবারো দু'জন
হাতে রেখেছি হাত,
অবশেষে পাড়ি দিতেও প্রস্তুত আমরা
হাজারো কঠিন তিমিররাত।


অবশেষে দুর্গম পথ পাড়ি দিয়ে আজ
অন্তে এসে পৌঁছেছি,
অবশেষে সব কিছুকেই হার মানিয়ে
ভালোবাসার যুদ্ধে জিতেছি।