আমার স্বপ্নে আজো কেউ আসেনি
শুধুই তোমার চলাচলে,
আমার হৃদয়ের সবটুকুই যেন ফাঁকা
শুধু তুমি আসবে বলে।


তুমি কী শুধু এই স্বপ্নের মাঝে থেকেই
লুকোচুরি খেলা খেলবে?
শুধুই কী দূরে থেকেই ইশারা দিয়ে
আমার আগোচরে চলবে?


অবুঝ মন আমার দিশেহারা হয়ে আজ
খুঁজে ফেরে শুধুই তোমায়,
মন জানে না তুমি ধরা দিবে কবে?
পরখ করছো নাকী আমায়?


একলা মনে আর কত থাকতে হবে
তোমার আসার প্রতিক্ষায়?
দূরে থেকে আর কত জড়াবে আমায়
তোমার ভালোবাসার মায়ায়?


এবার এই অপেক্ষার বেড়াজাল থেকে
মুক্ত করো আমায়,
আশার আলোকে সত্য করে জড়িয়ে নাও
তোমার ভালোবাসার ছায়ায়।