কবি রুবেল আহম্মেদ

কবি রুবেল আহম্মেদ
জন্মস্থান লক্ষ্মীপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা লেখালেখি
সামাজিক মাধ্যম Facebook  

কবি রুবেল আহম্মেদ লক্ষ্মীপুর জেলায় জন্মগ্রহণ করেন । তাঁর পিতা : আবদুল খালেক, মাতা : বিবি হাজেরা । ''সেরা কবি'' এঁর সম্মানা দেন তাঁর কবি প্রতিভা ও কাব্যের জন্য ২০২৩ খ্রিস্টাব্দে 'লক্ষ্মীপুর জেলা সাহিত্য পরিষদ' । একেবারে ছোট্ট কাল থেকেই তিনি লেখালেখি করেন । তাঁর প্রথম প্রকাশিত কাব্য হলো ''একুশের একুশটি কবিতা'' এবং দ্বিতীয় প্রকাশিত কাব্য "ছন্দের কবিতাগুচ্ছ" তথা এই কাব্যটি । তিনি সাহিত্যের সকল শাখা নিয়ে লেখালেখি করার প্রচেষ্টা করেন । তাঁর অনেক লেখনী আছে । তিনি একাদিক্রমে তাঁর লেখনী প্রকাশ করবেন। রুবেল আহম্মেদ তাঁর লেখনীর মধ্য দিয়ে জীব ও জড় উভয়ের অধিকার ও চাওয়া পাওয়া নিয়ে বলেন ও লিখেন। তাই তিনি ভারসাম্যপূর্ণ সম্পর্ক, পরস্পরের প্রতি ভালোবাসা, শান্তি এবং অধিকার প্রতিষ্ঠার কথা বলেন। তাঁর কথা হলো প্রত্যেকের নির্দিষ্ট ছন্দ আছে। এই ছন্দ কল্যাণের জন্য কাজে লাগাতে হলে যথাযথ যত্নের সাথে বিরতি দিয়ে কাজ করাতে হবে । নচেৎ বিরামহীন চালালে অকল্যাণ হয়ে দাঁড়াবে।

কবি রুবেল আহম্মেদ ২ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কবি রুবেল আহম্মেদ -এর ১৩টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৯/৪
১৭/৪
৪/৭
৩/৭
২৪/৬
২১/৬
২০/৬
১৯/৬
১৮/৬
১৭/৬
১৫/৬
১২/৬ ১৩
৮/৬ ১৬

এখানে কবি রুবেল আহম্মেদ -এর ৫টি কবিতার বই পাবেন।

অব্যক্ত কথা অব্যক্ত কথা

প্রকাশনী: রাতুল গ্রন্থপ্রকাশ
একুশের একুশটি কবিতা একুশের একুশটি কবিতা

প্রকাশনী: মিজান পাবলিশার্স
ছন্দের কবিতাগুচ্ছ ছন্দের কবিতাগুচ্ছ

প্রকাশনী: প্রতিবিম্ব প্রকাশ
রক্তে ভেজা বত্রিশ নম্বরের সিঁড়ি রক্তে ভেজা বত্রিশ নম্বরের সিঁড়ি

প্রকাশনী: শিক্ষাতথ্য প্রকাশনী
স্মৃতিময় কথা স্মৃতিময় কথা

প্রকাশনী: ভ্রম্যমাণ পাবলিকেশন